রাত
- Abrar Jahin Chowdhury Nuhan- আবরার জাহিন চৌধুরী নূহান ০৩-০৫-২০২৪

তারা গুনে গুনে কত রাত ভোর হয়
বসন্ত আসে বসন্ত যায়
কত পাখি গান গায়
তবু আমি একি হায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Abrar-nuhan
০৯-০৫-২০২০ ০৩:৫৫ মিঃ

ধন্যবাদ

sarkershakil545
২৯-১২-২০১৯ ২২:৩৮ মিঃ

সুন্দর